বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০০৯

Internet টাকার গাছ নয়,এতে আয়ে করা সহজ না।

আপনি কি ইন্টারনেট থেকে আয় উপরের এই গাছটির মত মনে করছেন।তাহলে আপনি সম্পুর্ন ভুল ধারনায় বসে আছেন।আসলে এটা আপনার দোষ নয়।এটা বাংলাদেশের মানুষের দোষ।কারন আমরা বাঙ্গালিরা নিজেদের অনেক ছোট মনে করি।আর ভাবি বিদেশিদের অনেক টাকা।আমরা চাইলেই পাব।আপনি যদি ধারনা করে থকেন Internetmoney earning করবেন তাহলে আপনাকে সঠিক পথটি বেছে নিতে হবে।নয়তো আপনি জড়িয়ে যাবেন হাজারো ভুলের মাঝে।যেমন PTC বা Paid To Click সার্ভিস।এতে কত সহজে আয় করা যায়,তাই না?শুধু ইমেইল আসে আর ওগুলো আপনি দেখে যাবেন।আর তার জন্য আপনাকে ডলার দিবে।কিন্তু আপনি কি জানেন বা নিজের চোখে দেখেছেন যে কেউ ডলার পেয়েছে।সোজা কথা যদি আমি বলি তাহলে এটা একটা ভুয়া সার্ভিস।আর এর পেছনে আপনি আলেয়ার আলোর জন্য ঘুরছেন।ভুলেও এই কাজ করতে যাবেন না।
এখন নিশ্চই ভাবছেন যে আমি এত কথা বলছি কিন্তু আসলে আয়ের পথ কোনটি তা কেন বলছি না?আসলে আগে আমি ভুল সম্পর্কে ধারনে দিতে চাচ্ছি।তাহলে আপনি এমনিতেই সঠিক কাজটি করবেন।এবার আসুন মুল কথায়।ইন্টারনেট এ আয় করার অনেক পথ আছে।তার মধ্য সঠিক এবং নির্ভেজাল দুটি পথ হচ্ছে Google Adsense এবং Freelancing। আমি এগুলো করেছি এবং সফল হয়েছি।Google Adsense সম্পর্কে আমি এর আগে আমার ব্লগে লিখেছি।ওটা ইংরেজিতে ছিল।আপনি দেখে নিতে পারেন অথবা www.articlezonebd.blogspot.com এখান থেকে এর সম্পর্কে বিস্তারিত জানতে পারেন।আর Freelancing সম্পর্কে জানতে এই লিঙ্কে যান-www.bdfreelancing.blogspot.com
আমি আশা করবো এই লেখা থেকে আপনার জানার সীমা একটু বাড়বে।Google adsense সম্পর্কে বিস্তারিত এর পরের লেখায় জানাতে চেস্টা করবো।
মন্তব্য করবেন।ধন্যবাদ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন